The Wanted Hacker Albert Gonzalez In World

Albert Gonzalez



Albert Gonzalez
Albert Gonzalez


Albert Gonzalez


Albert Gonzalez এর জন্ম 1981 তিনি একজন আমেরিকান কম্পিউটার হ্যাকার এবং কম্পিউটার অপরাধী, যিনি সম্মিলিত ক্রেডিট কার্ড চুরির পরিকল্পনা করেছিলেন এবং সফলও হয়েছেন । 

2005 থেকে 2007 সাল পর্যন্ত 1 মিলিয়নেরও বেশি ক্রেডিট কার্ড এবং এটিএম নম্বর হ্যাক করেছিলেন: ইতিহাসে এ জাতীয় সবচেয়ে বড় প্রতারণা। তাছাড়া তারা সব ক্রেডিট কার্ড  ব্যবহার করেছিলেন গঞ্জালিজ এবং তার সহযোগীরা । 

এসকিউএল ইনজেকশন প্যাকেট স্নিফিং (বিশেষত, এআরপি স্পুফিং) আক্রমণ চালুর জন্য বেশ কয়েকটি কর্পোরেট সিস্টেমে ব্যাকডোর মোতায়েন করার জন্য যা তাকে চুরি করার  সহযোগী পদ্ধতি ছিল । 

তার মুদ্রা-গণনা মেশিনটি ভেঙে যাওয়ার পরে $340,000 গঞ্জালেজ কাছে ছিল চমত্কার হোটেলগুলিতে অবস্থান করলেও তার আনুষ্ঠানিক বাড়িগুলি বিনয়ী ছিল।

গনজালেজের তিনটি ফেডারাল অভিযোগ রয়েছে। প্রথমটি ডেভ অ্যান্ড ব্যাস্টার্স মামলার জন্য নিউ ইয়র্কে ২০০৮ সালের মে মাসে হয়েছিল (বিচারের সময়সূচী সেপ্টেম্বর ২০০৯)। দ্বিতীয়টি ছিল মে মাসে ২০০৮ ম্যাসাচুসেটসে টিজে ম্যাক্সএক্স মামলার জন্য (বিচারের পূর্বনির্ধারিত ২০১০)। তৃতীয়টি ২০০৯ সালের অগস্টে নিউ জার্সিতে হার্টল্যান্ড পেমেন্টের ক্ষেত্রে ছিল কেস।


আলবার্ট গঞ্জালেজ শ্যাডোক্রিউ নামে একটি হ্যাকার গ্রুপের নেতা হিসাবে শুরু করেছিলেন। ক্রেডিট কার্ড নম্বর চুরি ও বিক্রয় করার পাশাপাশি শ্যাডক্রু পরিচয় চুরির অপরাধের জন্য জালিয়াতি পাসপোর্ট, স্বাস্থ্য বীমা কার্ড এবং জন্ম সনদ বানোয়াট করেছিল।

Albert Gonzalez Birth

জন্ম 1981 [বয়স 38-39]

অন্য নামগুলো : 201679996, cumbajohny, j4guar1, kingchilli, segvec, soupnazi, stanozlolz, ইউএন 476747

ফৌজদারি স্থিতি সাজা : ফৌজদারি শাস্তি 20 বছর ফেডারেল জেল


২৫ শে মার্চ, ২০১০-তে, গনজালেজকে ফেডারেল কারাগারে ২০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

Albert Gonzalez net worth

*170 million


Albert Gonzalez films

ALBERT GONZALEZ
  • Silence - 48 Second Short Horror Film. Play Video.
  • Last Night - Short Horror Film SPLATTERFEST 2012. ...
  • Get Out - Splatterfest 2014 Horror Short Film | 6th Place. ...
  • Stay Out Of The Woods - Short film directed by Albert Gonzalez. ...
  • Albert Gonzalez | Director's Reel. ...
  • Albert Gonzalez | AGFILMS June 2017 Behind The Scenes Reel.
ALBERT GONZALEZ
  • Silence - 48 Second Short Horror Film. Play Video.
  • Last Night - Short Horror Film SPLATTERFEST 2012. ...
  • Get Out - Splatterfest 2014 Horror Short Film | 6th Place. ...
  • Stay Out Of The Woods - Short film directed by Albert Gonzalez. ...
  • Albert Gonzalez | Director's Reel. ...
  • Albert Gonzalez | AGFILMS June 2017 Behind The Scenes Reel.


Albert Gonzalez Hacking Carear


কেয়ার্নিতে থাকাকালীন তাঁর বিরুদ্ধে শ্যাডক্রো গ্রুপ নামে পরিচিত একটি গ্রুপের হ্যাকারদের মাস্টারমাইন্ড বলে অভিযোগ করা হয়েছিল, যা চুরি করে দেড় মিলিয়নে পাচার করেছিল এবং

এটিএম কার্ড নম্বর। যদিও এই স্কিমের মাস্টারমাইন্ড হিসাবে বিবেচিত হয়েছে ("কুম্বা জনি" এর স্ক্রিন নামে সাইটে অপারেটিং), তাকে অভিযুক্ত করা হয়নি।


 অভিযোগ অনুসারে, শ্যাডক্রু ডটকম ওয়েবসাইটে রেজিস্ট্রেশনকারী ৪,০০০ জন ছিলেন। একবার নিবন্ধিত হয়ে গেলে তারা চুরি করা অ্যাকাউন্টটি কিনতে পারত নিলামে নম্বর বা নকল নথি, বা ক্রেডিট কার্ডে ডেবিট, চৌম্বকীয় স্ট্রিপগুলিতে ক্রিপ্টোগ্রাফির ব্যবহার বর্ণনা করে "টিউটোরিয়াল এবং কীভাবে করতে হবে" পড়ুন।


কার্ড এবং এটিএম কার্ড যাতে নম্বর ব্যবহার করা যায়। ওয়েবসাইটের মডারেটররা এমন সদস্যদের শাস্তি দিয়েছে যারা সাইটের নিয়মগুলি মেনে চলেন না, সহ চুরি হওয়া কার্ড নম্বরগুলি যদি অবৈধ প্রমাণিত হয় তবে ক্রেতাদের ফেরত প্রদান করে।


কার্ড নম্বর ছাড়াও, পরিচয় চুরির অসংখ্য অন্যান্য জিনিস নকল পাসপোর্ট, ড্রাইভারের লাইসেন্স, সামাজিক সুরক্ষা সহ নিলামে বিক্রি হয়েছিল। কার্ড, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, জন্ম শংসাপত্র, কলেজ ছাত্র পরিচয়পত্র, এবং স্বাস্থ্য বীমা কার্ড। এক সদস্য 18 মিলিয়ন ই-মেইল অ্যাকাউন্ট বিক্রি করেছেন।


সম্পর্কিত সম্পর্কিত ব্যবহারকারীর নাম, পাসওয়ার্ড, জন্ম তারিখ এবং অন্যান্য ব্যক্তিগতভাবে সনাক্তকারী তথ্য সহ। অভিযুক্তদের মধ্যে বেশিরভাগই এমন সদস্য ছিলেন যারা আসলে অবৈধ বিক্রয় করেছিলেন।


আইটেম। সদস্যরা যারা ওয়েবসাইটটি নিজেই রক্ষণাবেক্ষণ বা সংযত করেছিলেন তাদেরও দোষী সাব্যস্ত করা হয়েছে, এমন এক ব্যক্তি যিনি .cc ডোমেন নাম শ্যাডোক্রু.সি.সি. নিবন্ধন করার চেষ্টা করেছিলেন including সিক্রেট সার্ভিস তাদের তদন্ত "অপারেশন ফায়ারওয়াল" হিসাবে অভিহিত করেছে এবং বিশ্বাস করেছে যে Sha 4.3 মিলিয়ন ডলার চুরি হয়ে গেছে, যেহেতু শ্যাডক্রু তার তথ্য অন্যদের সাথে ভাগ করে নিল।


কার্ডারপ্ল্যানেট এবং ডারকপ্রফিট শিরোনামে গোষ্ঠীগুলি। তদন্তে মার্কিন যুক্তরাষ্ট্র, বুলগেরিয়া, বেলারুশ, কানাডা, পোল্যান্ড, সুইডেন, নেদারল্যান্ডসের ইউনিট জড়িত এবং ইউক্রেন গনজালেজকে প্রথমে নিউ জার্সির নিউার্কে ১৫ টি ভুয়া ক্রেডিট এবং ডেবিট কার্ড রাখার অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল, যদিও তিনি কারাগারের সময় এড়িয়ে গেছেন তার গোষ্ঠীগুলির বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিসে প্রমাণ সরবরাহ করে। 19 শ্যাডক্রু সদস্যকে অভিযুক্ত করা হয়েছিল। গনজালেজ তখন মিয়ামিতে ফিরে আসেন।

Albert Gonzalez




Albert GonzalezWhat did he do?

সে কি করেছিল?
অ্যালবার্ট গঞ্জালেজ যখন দু'বছরের মধ্যে ১ 170০ মিলিয়নেরও বেশি ক্রেডিট কার্ড এবং এটিএম কার্ড নম্বর সংগ্রহ করেছিলেন তখন ইন্টারনেট খ্যাতির দিকে যাত্রা করেছিলেন। তারপরে টিজেএক্স সংস্থাগুলি এবং হার্টল্যান্ড পেমেন্ট সিস্টেমগুলির ডেটাবেজে হ্যাক করে তাদের সমস্ত সঞ্চিত ক্রেডিট কার্ড নম্বরও চুরি করে নিয়ে যায়।
Albert Gonzalez Where is he now?
যেখানে তিনি এখন? গনজালেজকে ২০ বছরের জন্য (একই সাথে দুই বছরের সাজা দেওয়া হতে পারে) কারাদন্ডে দন্ডিত করা হয়েছিল এবং ২০২৫ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।


Albert Gonzalez Arrest 


রেস্তোঁরায় বিক্রয় অবস্থান থেকে ডেভ অ্যান্ড বাস্টারের কর্পোরেট নেটওয়ার্কে হ্যাকিংয়ের অভিযোগে গনজালেজকে 2007 সালের May ই মে গ্রেপ্তার করা হয়েছিল নিউ ইয়র্কের আইল্যান্ডিয়ায়। ঘটনাটি 2007 সালের সেপ্টেম্বরে ঘটেছিল About প্রায় 5,000 কার্ড নম্বর চুরি হয়েছিল। $ 600,000 মোট প্রতারণামূলক লেনদেনের খবর পাওয়া গেছে কার্ডের 675 এ।


ষড়যন্ত্রকারীরা তাদের হ্যাকটির পুনঃপ্রবর্তন করার জন্য রেস্তোঁরায় ফিরতে থাকায় কর্তৃপক্ষগুলি সন্দেহজনক হয়ে ওঠে, কারণ এটি সংস্থার পরে পুনরায় চালু হবে না কম্পিউটার বন্ধ।


গনজালেজকে ফ্লোরিডার মিয়ামি বিচে জাতীয় হোটেলে 1508 কক্ষে গ্রেপ্তার করা হয়েছিল। বিভিন্ন সম্পর্কিত অভিযানে কর্তৃপক্ষ নগদ in 1.6 মিলিয়ন (সহ) জব্দ করে Parents ১.১ মিলিয়ন ডলার প্লাস্টিকের ব্যাগগুলিতে তার পিতামাতার বাড়ির উঠোনে তিন ফুট ড্রামে কবর দেওয়া হয়েছে), তার ল্যাপটপগুলি এবং একটি কমপ্যাক্ট গ্লোক পিস্তল। কর্মকর্তারা বলেছেন যে, তার সময় গ্রেপ্তার, গনজালেজ মিয়ামির একটি ননডিস্ক্রিপ্ট বাড়িতে থাকতেন। তাকে ব্রুকলিনের মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে নেওয়া হয়েছিল, সেখানে তাকে হার্টল্যান্ডে অভিযুক্ত করা হয়েছিল। 


Albert Gonzalez Heartland payment system hack

২০০৯ এর আগস্টে, গোনজালেজকে নিউ জার্সির নিউয়ার্কে হার্টল্যান্ড পেমেন্ট সিস্টেমগুলি, সিটি ব্যাংক-ব্র্যান্ডের ed-ইলেভেনের হ্যাকিংয়ের অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল

এটিএম এবং হান্নাফোর্ড ব্রাদার্স কম্পিউটার সিস্টেম। হার্টল্যান্ড আক্রমণটির প্রবণতা বহন করেছিল, এতে ১৩০ মিলিয়ন কার্ড নম্বর চুরি হয়েছিল। হানাফোর্ডের ছিল ৪6.6 মিলিয়ন

নম্বর চুরি। অভিযোগে অন্য দু'জন খুচরা ব্যবসায়ীকে প্রকাশ করা হয়নি; তবে, গঞ্জালেজের অ্যাটর্নি স্টোরফ্রন্টব্যাকটালকে জানিয়েছেন যে খুচরা বিক্রেতাদের মধ্যে দু'জন জে.সি.

Penney এবং লক্ষ্য কর্পোরেশন। হার্টল্যান্ড জানিয়েছে যে এই হামলায় আইনী ফি সহ $ 12.6 মিলিয়ন লোকসান হয়েছে। গনজালেজ এই প্রকল্পটি বলে অভিহিত করেছেন"অপারেশন রিচ বা ডাই ট্রাইইন পান । 

অভিযোগ অনুসারে হামলাগুলি, গনজালেজ এবং দুজন অজ্ঞাত পরিচয় হ্যাকার দ্বারা "রাশিয়ায় বা তার কাছাকাছি" এবং অনিচ্ছাকৃত ষড়যন্ত্রকারী "পি.টি." মিয়ামি থেকে, শুরু ২ December ডিসেম্বর, ২০০,-এ হার্টল্যান্ড পেমেন্ট সিস্টেমগুলিতে, আগস্ট ২০০ 2007 7-ইলেভেনের বিপক্ষে এবং নভেম্বর ২০০ 2007 সালে হান্নাফোর্ড ব্রাদার্স এবং অন্য দু'জনের বিরুদ্ধে অজানা সংস্থা।। 

গঞ্জালেজ এবং তার সহযোগীরা বড় বড় সংস্থাগুলিকে লক্ষ্যবস্তু করেছিল এবং তাদের চেক আউট টার্মিনালগুলি অধ্যয়ন করেছিল এবং তারপরে ইন্টারনেট-সংযুক্ত কম্পিউটারগুলি থেকে সংস্থাগুলি আক্রমণ করেছিল inনিউ জার্সি, ইলিনয়, লাটভিয়া, নেদারল্যান্ডস এবং ইউক্রেন [[উদ্ধৃতি প্রয়োজন]। 

তারা একাধিক হ্যাকিং প্ল্যাটফর্মগুলিতে তাদের আক্রমণ সম্পর্কিত ডেটা সংরক্ষণ করে একাধিক বার্তাপ্রেরণ স্ক্রিনের নাম ব্যবহার করে ইন্টারনেটে তাদের আক্রমণগুলি আচ্ছাদন করেছে,হ্যাকিং প্লাটফর্মগুলির উপর দিয়ে ইনবাউন্ড এবং আউটবাউন্ড ট্র্যাফিক লগইন করা প্রোগ্রামগুলি অক্ষম করে এবং প্রক্সি ব্যবহার করে ছদ্মবেশী, ইন্টারনেট প্রোটোকল

ঠিকানাগুলি যেখানে তাদের আক্রমণগুলির সূত্রপাত হয়েছিল। অভিযোগে বলা হয়েছে যে হ্যাকাররা তাদের অ্যান্টি ভাইরাস প্রোগ্রামের বিপরীতে 20 টি প্রোগ্রামের পরীক্ষা করেছে। 

দ্য নিউ ইয়র্ক টাইমস ওয়েবসাইটে একটি ব্লগে অভিযোগ করেছেন যে গঞ্জালেজের পক্ষে অ্যাটর্নি রিনি পলোমিনো জুনিয়র মার্কিন যুক্তরাষ্ট্রে অ্যাটর্নিদের মধ্যে ঝগড়া-বিবাদ থেকে এই অভিযোগ উত্থাপিত হয়েছিল।নিউ ইয়র্ক, ম্যাসাচুসেটস এবং নিউ জার্সি অফিস। পালোমিনো বলেছিলেন যে গনজালেজ নিউইয়র্ক এবং ম্যাসাচুসেটসের সাথে সংলাপের আবেদন করার জন্য আলোচনায় ছিলেন টি.জে. সহ ম্যাক্সেক্স কেস যখন নিউ জার্সি তার আপত্তি তোলে। পালোমিনো নির্বিঘ্নিত ষড়যন্ত্রকারীকে "P.T." চিহ্নিত করেছিলেন ড্যামন প্যাট্রিক টয়ে হিসাবে, যিনি আবেদন করেছিলেন। 

টিজেজে দোষী ম্যাক্সেক্স কেস পালোমিনো বলেছিলেন, টনয় গঞ্জালেজকে বাদ দিয়ে হার্টল্যান্ড মামলার রিং লিডার ছিলেন। পালোমিনো আরও বলেছিলেন, “মি। তোয়ী হয়েছে

প্রথম দিন থেকে সহযোগিতা। তিনি (গনজালেজের) অ্যাপার্টমেন্টে অবস্থান করছিলেন। এই পুরো সৃষ্টিটি মিঃ তোয়ের ধারণা ছিল ... এটি তাঁর বাচ্চা। এটি আলবার্ট গঞ্জালেজ ছিলেন না।

আমি একটি সত্যের জন্য জানি যে নিউ জার্সি থেকে হ্যাক করা সমস্ত চেইনে তিনি জড়িত ছিলেন না।

পালোমিনো বলেছেন, হার্টল্যান্ডের মামলায় নামহীন রাশিয়ান হ্যাকারদের মধ্যে একজন হলেন ম্যাকসেম ইয়াস্ট্রেমস্কি, যাকেও টিজেজে অভিযুক্ত করা হয়েছিল। ম্যাক্সেক্সের ঘটনা কিন্তু এখন

আলাদা বিষয়ে তুর্কি ব্যাংক হ্যাক করার অভিযোগে তুরস্কের কারাগারে ৩০ বছরের কারাদন্ডের ব্যবস্থা করা হচ্ছে। তদন্তকারীরা জানিয়েছেন ইয়াস্ট্রেমস্কি এবং গঞ্জালেজের মধ্যে 600০০ বিনিময় হয়েছে বার্তা এবং যে গনজালেজ তাকে ই-সোনার মাধ্যমে $ 400,000 প্রদান করেছিল।

ইয়াস্ট্রেমস্কি তুরস্কে ২০০ 12 সালের জুলাইয়ে তুরস্কের 12 টি ব্যাংকে হ্যাক করার অভিযোগে গ্রেপ্তার হয়েছিল। তাঁর মধ্যে সিক্রেট সার্ভিস তদন্তটি নির্মিত হয়েছিল গনজালেজের বিরুদ্ধে ২০০ 2006 সালে দুবাইতে ইয়াস্ট্রেমস্কির ল্যাপটপের একটি লুক্কায়িত এবং উঁকি দেওয়া গোপনীয় পর্যালোচনা এবং লাতভিয়া কম্পিউটারের ডিস্ক চিত্রের একটি পর্যালোচনা সহ ক্রোনোস আইটি থেকে ইজারা দেওয়া হয়েছে এবং হামলাগুলিতে ব্যবহৃত হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

অভিযোগ গঠনের পরে, হার্টল্যান্ড একটি বিবৃতি জারি করে জানিয়েছে যে সংস্থা থেকে কত কার্ড নম্বর চুরি হয়েছে তা কীভাবে জানে না বা কীভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে তা জানে না।সরকার ১৩০ মিলিয়নে পৌঁছেছে।



1    2    3    4    5    6    7    8    9    10    [Previus Page]     [Nest Page]

Comments

Popular posts from this blog

Hacker Information

Buy Best Safe And Secure Mask Online For Health [2020,Today]

National Constitution Center | The 25th Amendment of the U.S. Constitution