The Wanted Hacker Loyd Blankenship In World

Loyd Blankenship

Loyd Blankenship

Loyd Blankenship


হ্যাকিং চেনাশোনাগুলিতে "দ্য মেন্টর" নামে পরিচিত লয়েড ব্ল্যাঙ্কেনশিপ[Loyd Blankenship],1970 এর দশক থেকে একজন সক্রিয় হ্যাকার। তিনি অতীতে বেশ কয়েকটি হ্যাকিং গ্রুপের সদস্য ছিলেন, উল্লেখযোগ্যভাবে লেজিওন অফ ডুম (এলওডি)[LOD] ছিলেন।

Loyd Blankenship, What did he do?
সে কি করেছিল?

ব্লাকেনশিপ "মেন্টার্স লাস্ট ওয়ার্ডস" নামে একটি প্রবন্ধ রচনা করেছিলেন (এটি "হ্যাকার এবং হ্যাকার ম্যানিফেস্টো" নামে পরিচিত), যা তিনি 1986 সালে গ্রেফতার হওয়ার পরে লিখেছিলেন। রচনাটি হ্যাকিং সংস্কৃতির একধরণের ভিত্তি হিসাবে দেখা গেছে।

Loyd Blankenship, Where is he now?
যেখানে তিনি এখন?

1988 সালে স্টিভ জ্যাকসন গেমসে জিইআরপিএস সাইবারপঙ্কে কাজ করার জন্য Loyd Blankenship কে নিয়োগ দেওয়া হয়েছিল। ইউএস সিক্রেট সার্ভিস ১৯৯০ সালে তার বাসায় অভিযান চালিয়ে গেমের নিয়মকুকটি বাজেয়াপ্ত করে একে "কম্পিউটার অপরাধের হ্যান্ডবুক" বলে অভিহিত করে। তার পর থেকে তিনি হ্যাকিং ছেড়ে দিয়েছেন এবং এখন ম্যাকাফির প্রোডাক্ট রিসার্চ এবং ডিজাইনের প্রধান।

Loyd Blankenship(জন্ম 1965), তাঁর ছদ্মনাম দ্য মেন্টর দ্বারা অধিক পরিচিত তিনি একজন বিখ্যাত কম্পিউটার হ্যাকার এবং লেখক। তিনি 1970 এর দশক থেকে সক্রিয় ছিলেন, যখন তিনি হ্যাকার গ্রুপ এক্সট্যাসি এলিট এবং লিজিয়ন অফ ডুমের সদস্য ছিলেন।

Loyd Blankenship Hacker Manifesto
হ্যাকার ইশতেহার

তিনি হ্যাকার ম্যানিফেস্টো (মূলত দ্য উইন্ডোজ অফ আ হ্যাকার শিরোনাম) এর লেখক; Loyd Blankenship গ্রেপ্তার হওয়ার পরে রচনাটি লেখা হয়েছিল এবং ইজিনে প্রকাশিত হয়েছিল ফ্র্যাক। 1986 সালে রচনাটির প্রকাশের পর থেকে এটি অসংখ্য প্যানেল এবং টি-শার্টের লোগো হয়ে দাঁড়িয়েছে।

Loyd Blankenship Role-playing games

১৯৮৯ সালে স্টিভ জ্যাকসন গেমস দ্বারা ব্লেনকেনশিপ ভাড়া নেওয়া হয়েছিল।Loyd Blankenship সাইবারপঙ্ক রোল-প্লেয়িং সোর্সবুক জিআরপিএস সাইবারপঙ্ক রচনা করেছিলেন, যার পাণ্ডুলিপিটি ছিল মার্কিন সিক্রেট সার্ভিসের স্টিভ জ্যাকসন গেমসের সদর দফতরে ১৯৯০ সালে অভিযান চালানো হয়েছিল।এই অভিযানের ফলস্বরূপ পরবর্তী আইনী মামলা হয় স্টিভ জ্যাকসন গেমস,ইনক। বনাম ইউনাইটেড স্টেটস সিক্রেট সার্ভিস

Loyd Blankenship
Loyd Blankenship



Loyd Blankenship The Hackers Manifesto – Hacker Text



আজ আর একজনকে ধরা পড়ল, সবই কাগজপত্রের মধ্যে রয়েছে। "কিশোর
কম্পিউটার ক্রাইম কেলেঙ্কারীতে গ্রেপ্তার করা হয়েছে "," ব্যাঙ্ক টেম্পারিংয়ের পরে হ্যাকার গ্রেপ্তার "...জঘন্য বাচ্চাদের। তারা সবাই একরকম।


কিন্তু আপনি কি, আপনার থ্রি-পিস মনোবিজ্ঞান এবং 1950 এর টেকনোব্রেনে,
হ্যাকারের চোখের আড়ালে কি কখনও নজর দিন? আপনি কি কখনও আশ্চর্য কি?তাকে টিক দিয়েছিল, কোন বাহিনী তাকে আকার দিয়েছে, কী তাকে রঙ্গিন করেছে?


        আমি হ্যাকার, আমার পৃথিবীতে প্রবেশ করুন ...
        খনি একটি স্কুল যা শুরু হয় ... আমি বেশিরভাগের চেয়ে স্মার্ট
অন্যান্য বাচ্চারা, এই বাড়াবাড়ি তারা আমাকে শিখিয়েছে ...
        অভিশাপ আন্ডারচিইভার। তারা সবাই একরকম।




        আমি জুনিয়র হাই বা হাই স্কুলে। আমি শিক্ষকদের ব্যাখ্যা শুনেছি
পঞ্চদশবারের জন্য কীভাবে কোনও ভগ্নাংশ হ্রাস করতে হয়। আমি এটা বুঝতে পেরেছি. "না, মিস।
স্মিথ, আমি আমার কাজ দেখাইনি। আমি আমার মাথায় এটা করেছি ... "
        জঘন্য বাচ্চা। সম্ভবত এটি অনুলিপি করা হয়েছে। তারা সবাই একরকম।





        আমি আজ একটি আবিষ্কার করেছি। আমি একটি কম্পিউটার পেয়েছি। এক সেকেন্ড অপেক্ষা করুন, এটি

শীতল। এটি আমি যা চাই তা করে। যদি এটি কোনও ভুল করে, এটি কারণ আমি



এটা প্যাচ লেগে. কারণ এটি আমার পছন্দ করে না ...
                বা আমার দ্বারা হুমকী মনে হচ্ছে ...
                বা মনে করে আমি একটি স্মার্ট গাধা ...
                বা পড়াতে পছন্দ করে না এবং এখানে থাকা উচিত নয় ...
        জঘন্য বাচ্চা। তিনি যা করেন তা সবই গেম খেলা play তারা সবাই একরকম।




        এবং তারপরে এটি ঘটল ... একটি দরজা একটি বিশ্বের জন্য খোলা ... ছুটে চলছিল
আসক্তির শিরা দিয়ে হেরোইনের মতো ফোন লাইন, একটি বৈদ্যুতিন নাড়ি
প্রেরণ করা হয়েছে, দিনের পর দিন অক্ষমতার থেকে একটি আশ্রয় প্রার্থনা করা হচ্ছে ... একটি বোর্ড
পাওয়া যায় নি।




        "এটাই ... এটাই আমার যেখানে ..."
        আমি এখানকার সবাইকে চিনি ... এমনকি আমি তাদের সাথে কখনও না হলেও, কখনও কথা বলিনি
তাদের, তাদের কাছ থেকে আর কখনও শুনতে না পারে ... আমি আপনাকে সবাইকে চিনি ...
        জঘন্য বাচ্চা। আবার ফোন লাইন বেঁধে রাখা। তারা সবাই একরকম 



        আপনি বাজান আপনার পাছা আমরা সবাই একসাথে ... আমাদের চামচ খাওয়ানো হয়েছে বাচ্চাদের খাবারে
স্কুল যখন আমরা স্টেকের জন্য ক্ষুধার্ত ছিলাম ... মাংসের বিটগুলি যে আপনি পিছলে যেতে দিয়েছেন
এর মাধ্যমে প্রাক চিবানো এবং স্বাদহীন ছিল। আমরা স্যাডিস্ট দ্বারা আধিপত্য পেয়েছি, বা
উদাসীনতা দ্বারা উপেক্ষা। কিছু শিখানোর মতো কিছু আমাদের খুঁজে পেয়েছিল-
শিষ্যরা, কিন্তু সেই কয়েকটা মরুভূমির জলের ফোঁড়ার মতো।



        এটি এখন আমাদের বিশ্ব ... ইলেকট্রন এবং স্যুইচ, দুনিয়া
বাউড সৌন্দর্য। আমরা পরিশোধ না করে ইতিমধ্যে বিদ্যমান একটি পরিষেবা ব্যবহার করি
ময়লা-সস্তা কী হতে পারে যদি এটি লাভজনক গ্লুটন দ্বারা চালিত না হয়, এবং
তুমি আমাদের অপরাধী বলো আমরা অন্বেষণ করি ... এবং আপনি আমাদের অপরাধী বলেছেন। আমরা চাই
জ্ঞানের পরে ... এবং আপনি আমাদের অপরাধী বলেছেন। আমরা ত্বকের রঙ ছাড়াই বিদ্যমান,
জাতীয়তা ছাড়াই, ধর্মীয় পক্ষপাতিত্ব না করে ... এবং আপনি আমাদের অপরাধী বলেছেন।
আপনি পরমাণু বোমা তৈরি করেন, আপনি যুদ্ধ করেন, আপনি হত্যা করেন, প্রতারণা করেন এবং আমাদের সাথে মিথ্যা কথা বলেন
এবং আমাদের বিশ্বাস করার চেষ্টা করুন এটি আমাদের নিজের ভালোর জন্য, তবুও আমরা অপরাধী



 হ্যাঁ, আমি অপরাধী। আমার অপরাধ হ'ল কৌতুহল। আমার অপরাধ
লোকেরা যা বলে ও ভাবছে তা বিচার করে, তারা দেখতে তাদের মতো নয়।
আমার অপরাধ হ'ল তোমাকে ছড়িয়ে দেওয়া, এমন কিছু যা আপনি আমাকে কখনও ক্ষমা করবেন না জন্য।


        আমি হ্যাকার এবং এটি আমার ইশতেহার। আপনি এই ব্যক্তিকে থামাতে পারেন,
তবে আপনি আমাদের সবাইকে থামাতে পারবেন না ... সর্বোপরি আমরা সবাই একসাথে আছি।


1    2    3    4    5    6    7    8    9    10    [Previus Page]     [Nest Page]

Comments

Popular posts from this blog

Hacker Information

Buy Best Safe And Secure Mask Online For Health [2020,Today]

National Constitution Center | The 25th Amendment of the U.S. Constitution