The Wanted Hacker Julian Assange In The World

Julian Assange
Julian Assange

Julian Assange


Julian Assange Life

জুলিয়ান পল অ্যাসাঞ্জের[Julian Assangeজন্ম 3 জুলাই 1971, অস্ট্রেলিয়ান সম্পাদক, প্রকাশক এবং কর্মী যিনি 2006 সালে উইকিলিক্স প্রতিষ্ঠা করেছিলেন। উইকিলিক্স এ এসেছিল ২০১০ সালে যখন মার্কিন যুক্তরাষ্ট্রের সেনাবাহিনীর গোয়েন্দা বিশ্লেষক চেলসি ম্যানিংয়ের দেওয়া সিরিজ প্রকাশিত হয়েছিল । এই ফাঁসের মধ্যে জামানত অন্তর্ভুক্ত ছিল খুনের ভিডিও [এপ্রিল 2010], আফগানিস্তানের যুদ্ধ লগগুলি [জুলাই 2010], ইরাক যুদ্ধ লগগুলি [অক্টোবর 2010] এবং কেবলগেট [নভেম্বর2010]। ২০১০ সালের ফাঁস হওয়ার পরে, মার্কিন যুক্তরাষ্ট্র সরকার উইকিলিক্সের [WikiLeaks]
 বিরুদ্ধে অপরাধমূলক তদন্ত শুরু করেছে।


Julian Assange Biography

জুলিয়ান পল হকিন্স জন্ম3 জুলাই 1971 [বয়স 48]
টাউনসভিল, কুইন্সল্যান্ড, অস্ট্রেলিয়া

জাতীয়তা: অস্ট্রেলিয়ান, ইকুয়েডরিয়ান
পেশা: Programmer, Editor, বছর সক্রিয় 1987 – বর্তমান
উইকিলিক্স প্রতিষ্ঠার জন্য পরিচিত

Julian Assange Arrest

শিরোনাম পরিচালক [উদ্ধৃতি আবশ্যক] এবং উইকিলিকসের সম্পাদক-ইন-চিফ (সেপ্টেম্বর 2018 পর্যন্ত); প্রকাশক (সেপ্টেম্বর 2018 থেকে)
অপরাধের অবস্থা এইচএমপি বেলমার্শ, ইংল্যান্ডে বন্দী
দোষ (গুলি) হ্যাকিং অপরাধের জন্য 1996 সালে ভাল আচরণের বন্ধন এবং ক্ষতিপূরণে দণ্ডিত হয়েছিল। কারাগারে 50 সপ্তাহ কারাদণ্ড, 1 মে 2019 এ জামিন লঙ্ঘন।


Julian Assange Politics

রাজনৈতিক দল: স্বতন্ত্র (2015-বর্তমান), উইকিলিকস (২০১২-২০১৫)

জুলিয়ান অ্যাসাঞ্জ অটোগ্রাফ.এসভিজি

What happened with Julian Assange?

জুলিয়ান অ্যাসাঞ্জের সাথে কী হয়েছিল?


ইকুয়েডর কর্তৃপক্ষের সাথে একাধিক বিতর্ক চলার পরে 11 এপ্রিল 2019 এ, অ্যাসাঞ্জের আশ্রয় প্রত্যাহার করা হয়েছিল। দূতাবাসে পুলিশকে আমন্ত্রণ জানানো হয়েছিল, এবং সে গ্রেপ্তার হলো. পরে সেদিন তাকে জামিন আইন লঙ্ঘনের জন্য দোষী সাব্যস্ত করা হয় এবং 1 মে 2019 তে তাকে যুক্তরাজ্যের 50 সপ্তাহের জেল দেওয়া হয়েছিল।

Julian Assange
Julian Assange

Where was Julian Assange born?

জুলিয়ান অ্যাসাঞ্জের জন্ম কোথায়?

টাউনসভিল, অস্ট্রেলিয়া [Townsville, Australia]


How old is Julian Assange now?

# জুলিয়ান অ্যাসাঞ্জের বয়স এখন কত?

48 বছর (3 জুলাই, 1971) [48 Old]


How long was Julian Assange in the embassy?

দূতাবাসে জুলিয়ান অ্যাসাঞ্জ কত দিন ছিলেন?


জুলিয়ান অ্যাসাঞ্জের আশ্রয় উইকিলিকসের সহ-প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসাঞ্জ ১৯৯২ সালের ১৯ জুন দূতাবাসে প্রবেশের পর ১৯ জুন ২০১২-তে কূটনৈতিক আশ্রয় দাবি করার জন্য দূতাবাসের বাসিন্দা ছিলেন চারটি যৌন অপরাধের অভিযোগের বিষয়ে সুইডিশ কর্তৃপক্ষকে জিজ্ঞাসাবাদ করার জন্য।


Who is Julian Assange married to?

Teresa Assange

Who are Julian Assange's children?


Daniel Assange


জুলিয়ান অ্যাসাঞ্জ কার সাথে বিয়ে করেছেন?


তেরেসা অ্যাসাঞ্জ

জুলিয়ান অ্যাসাঞ্জের সন্তান কারা?


ড্যানিয়েল অ্যাসাঞ্জ



জুলিয়ান অ্যাসাঞ্জ আজ কোথায়


2017 সালে বাদ দেওয়ার পরে, সুইডিশ প্রসিকিউটররা মে 2019 সালে তাদের তদন্ত পুনরায় চালু করেছিলেন, কিন্তু নভেম্বরে এটি আবার বন্ধ করে বলেছিল যে প্রমাণগুলি ছিল সময়ের সাথে দুর্বল অ্যাসাঞ্জকে এইচএম প্রিজন বেলমার্শে বন্দী করা হয়েছে, জানা গেছে অসুস্থ স্বাস্থ্যের কারণে।


Julian Assange hacking

1987 সালে, 16 বছর বয়সে, অ্যাসাঞ্জ মেন্ডাকাক্স ("মিথ্যাবাদী এর জন্য লাতিন) নামে হ্যাকিং শুরু করেছিলেন। তিনি এবং আরও দু'জন- "ট্র্যাক্স" এবং "প্রাইম সাসপেক্ট" নামে পরিচিত - এ হ্যাকিং গ্রুপ তারা "আন্তর্জাতিক সাবভারসাইভ" নামে অভিহিত হয়েছিল। তিনি নাসায় WANK (ওয়ার্মস অগ্রেস অব নিউক্লিয়ার কিলারস) হ্যাকের সাথে জড়িত ছিলেন বলে ধারণা করা হচ্ছে 1989 সালে, কিন্তু তিনি এই স্বীকৃতি দেয় না।

1991 এর সেপ্টেম্বরে, অ্যাসাঞ্জ কানাডার বহুজাতিক টেলিযোগাযোগ কর্পোরেশন নরটেলের মেলবোর্ন মাস্টার টার্মিনালে হ্যাকিংয়ের সন্ধান পেয়েছিল।অস্ট্রেলিয়ান ফেডারাল পুলিশ অ্যাসাঞ্জের ফোন লাইনটি ট্যাপ করে (তিনি একটি মডেম ব্যবহার করছিলেন), অক্টোবরের শেষের দিকে তার বাড়িতে অভিযান চালিয়েছিলেন এবং অবশেষে ১৯৯৪ সালে তাকে চার্জ করেছিলেন।

হ্যাকিং এবং সম্পর্কিত অপরাধের 31 টি গণনা সহ ১৯৯ 1996 সালের ডিসেম্বরে তিনি ২৪ টি অভিযোগের জন্য দোষী সাব্যস্ত করেছিলেন (অন্যদের বাদ দেওয়া হয়েছিল) এবং তাকে পরিশোধের আদেশ দেওয়া হয়েছিলA $ 2,100 এর এবং একটি ভাল আচরণের বন্ধনে মুক্তি পেয়েছে দূষিত বা ভাড়াটে অভিযানের অনুপস্থিতি এবং তার ব্যহত শৈশবকে উদ্ধৃত করা হয়েছিল তার সুক্ষ্ম শাস্তি ন্যায়সঙ্গত করুন।

Julian Assange Spy Files Russia

গুপ্তচর ফাইল রাশিয়া

Julian Assange
Julian Assange

২০১ September সালের সেপ্টেম্বরে, অ্যাসাঞ্জ "স্পাই ফাইলস রাশিয়া,"প্রকাশ করেছেন "সেন্ট পিটার্সবার্গ-ভিত্তিক একটি সেন্টার পিটার-সার্ভিস ভিত্তিক প্রযুক্তি সংস্থা রাশিয়ার রাষ্ট্রকে কীভাবে সহায়তা করেছিল" সংস্থাগুলি রাশিয়ান সেলফোন ব্যবহারকারীদের উপর বিশদ তথ্য সংগ্রহ করে,অনলাইনে নজরদারি করার জাতীয় পদ্ধতির অংশ যা অপারেটিভ ইনভেস্টিগেট ক্রিয়াকলাপগুলি (এসওআরএম) নামে পরিচিত।"মস্কোভিত্তিক সাংবাদিক ফ্রেড ওয়েয়ারের মতে," বিশেষজ্ঞরা বলেছেন যে এটি রাশিয়ান সুরক্ষা পরিষেবাদি দ্বারা চালিত বিশাল নজরদারি পরিচালনার জন্য একটি সময়োচিত স্পষ্টলাইট তৈরি করে।[২০০] উইকিলিকস এবং রাশিয়ার মধ্যে সম্পর্কের বিষয়ে বিশেষ পরামর্শ তদন্তের উচ্চতার সময় সামগ্রীর অপ্রত্যাশিত প্রকাশের বিষয়টি টানা
কোনও স্থলভাগই প্রকাশ না করার জন্য কিছু সমালোচনা এবং সেইজন্য আরও একটি হিসাবে "রাশিয়ান সরকার কর্তৃক অনুমোদিত রিলিজ ডাইরেক্ট" এর মতো আরও খুঁজছেন
তদন্ত থেকে বিরত করার চেষ্টা।




Julian Assange Movies


ভূগর্ভস্থ: জুলিয়ান অ্যাসাঞ্জ স্টোরি (২০১২), অস্ট্রেলিয়ান টিভি নাটক যা ২০১২ টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছিল।জুলিয়ান (২০১২), নয় বছর বয়সী জুলিয়ান অ্যাসাঞ্জ সম্পর্কে অস্ট্রেলিয়ান শর্ট ফিল্ম। ছবিটি বেশ কয়েকটি পুরষ্কার এবং পুরস্কার জিতেছে।অ্যাসাঞ্জ দাবি করেছিলেন যে থ্রিলার পঞ্চম এস্টেট (২০১৩) উইকিলিকস এবং এর কর্মীদের উপর 'গুরুতর প্রচারমূলক আক্রমণ' ছিল। অ্যাসাঞ্জের প্রযোজনা মিডিয়াস্টান (2013); পঞ্চম এস্টেট যে চ্যালেঞ্জ।উই স্টিল সিক্রেটস: দ্য স্টোরি অফ উইকিলিক্স (২০১৩), আমেরিকান ডকুমেন্টারি।ঝুঁকি (2016), আমেরিকান তথ্যচিত্র।হ্যাকিং জাস্টিস (2017), তথ্যচিত্র।


Julian Assange Net Worth

$ 400,000 (300,000 ডলার)


1    2    3    4    5    6    7    8    9    10    [Previus Page]     [Nest Page]

Comments

Popular posts from this blog

Hacker Information

Buy Best Safe And Secure Mask Online For Health [2020,Today]

National Constitution Center | The 25th Amendment of the U.S. Constitution